Thursday, October 21, 2021


গ্রেটার নোয়াখালী সোসাইটি অফ বাফেলো’র আত্মপ্রকাশ

By বাফেলো বাংলা , in Blog , at ডিসেম্বর 8, 2019

বাফেলোবাংলা রিপোর্ট: বাফেলোতে বসবাসকারী বৃহত্তর নোয়াখালীবাসীরদের ঐক্যবদ্ধ করার উদ্দেশ্যে ‘গ্রেটার নোয়াখালী সোসাইটি অফ বাফেলো’ নামের একটি সংগঠনের আত্মপ্রকাশ করেছে। ইতিমধ্যে সংগঠনের নামে রেজিষ্ট্রেশন নেয়া হয়েছে। এছাড়া খসড়া সংবিধান প্রস্তুত করার কাজ চলছে। সম্প্রতি ২০/২৫ উপস্থিতিতে দু’টি সভা অনুষ্ঠিত হয়। সভায় সবার সর্ব সম্মতিক্রমে ৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটির সদস্যরা হলেন-আলম- গীর কাদের, ফজলুল করিম (রনি), মোস্তফা কামাল, কাজী নজরুল, হেদায়েত উল্যাহ, মোঃ জাহিদ হোসেন, কাজী হারুন, মোঃ জসিম উদ্দিন ও নুরুজ্জামান রুবেল। সংবিধান প্রস্তুত করার জন্য আরীফ হোসাইনকে দায়িত্ব দেয়া হয়েছে।


আলমগীর কাদের জানান, সংগঠনের প্রধান লক্ষ্য উদ্দেশ্য ঠিক করা হয়েছে, সদস্য এবং সদস্যদের অপ্রাপ্ত বয়স্ক সন্তানের মৃত্যুর পর যাবতীয় ফিনারেল খরচ বহন করা হবে।এছাড়াও বাফেলো’র নোয়াখালীবাসীর ঐক্যবদ্ধ হয়ে একটি সেতু বন্ধন করাও আমাদের সংগঠনের অন্যতম উদ্দেশ্য, যাতে সুখে দুখে আমরা এক পরিবার হয়ে বসবাস করতে পারি।
তিনি জানান, বাফেলোতে বসবাকারী বৃহত্তর নোয়াখালীর প্রাপ্ত বয়স্ক যেকোন ব্যক্তি বছরে ৫০ ডলার পরিশোধ করে সংগঠনের সদস্য হতে পারবেন।
উদ্যোক্তারা জানান, প্রবাসের আঞ্চলিক সংগঠনগুলো নেতৃত্ব ও আর্থিক লোভ লালসার কারণে কোন্দলে জড়িয়ে পড়ছে। আমরা ‘গ্রটার নোয়াখালী সোসাইটি অব বাফেলো’ সব ধরনের লোভ লালসার থেকে মুক্ত হয়ে অলাভজনক সংগঠন হিসেবে কাজ করতে চাই।সংগঠনে সদস্য হতে আগ্রহীদের ৭১৮৪৯৬৭৩০০ ও ৯১৭৬০৯৮৫১০ নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

error

Enjoy this blog? Please spread the word :)

bn_BDBengali
en_USEnglish bn_BDBengali