Tuesday, October 4, 2022
First Bangla Newspaper In Buffalo,NY


বিজয় দিবস ও বাফেলো বাংলার দ্বিবর্ষপূর্তিকে স্বাগত জানিয়ে এবিসিবি’র বিশেষ সভা অনুষ্ঠিত

By বাফেলো বাংলা , in Blog Politics , at জানুয়ারী 11, 2020

বাফেলোবাংলা রিপোর্ট: গত ২২ ডিসেম্বর রবিবার ২২৫ ডট স্ট্রিটের ইন্দো পাক বাংলা বাজার মিলনায়তনে এবিসিবির এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়।আমেরিকান বাংলাদেশী কমিউনিটি ইন্ক এর
প্রেসিডেন্ট আবুল হাশেম তালুকদার সভায় সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ‘বাফেলো বাংলা’র সম্পাদক নিয়াজ মাখদুম এবং শিক্ষানুরাগী ব্যক্তিত্ব মোঃ দেলোয়ার হোসেন।
সকল আলোচকই মুক্ত মনে বাংলাদেশের বিজয় দিবস সম্পর্কে আবেগঘন বক্তব্য প্রদান করেন।সভাপতি হাশেম তালুকদার তার কিশোর বয়সের স্মৃতিচারণ করেন, নিয়াজ মাখদুম তুলে ধরেন মুক্তিযুদ্ধের বাস্তব চিত্র। শফিকুর রহমান (শান্ডু সামা) এবং মোঃ দেলোয়ার হোসেন তাদের স্ব স্ব জীবনের স্মৃতিচারণ করেন আবেগতা-ড়িত হয়ে। এ বিষয়ে আরো বক্তব্য রাখেন হাবিবুর রহমান, ফারুক আহমেদ, এম এ লতিফ ও জহুরুল আলম। 

সভা শুরুতে কোরআন তেলাওয়াত এবং মুক্তিযুদ্ধে শহীদদের জন্য দোয়া মোনাজাত করেন শফিকুর খান।
সাধারণ সম্পাদক তানভির আহম্মেদ উপস্থিত সকল সদস্যকে ধন্যবাদ জানান তাদের মূল্যবান অনুভূতিগুলোকে উপস্থাপনের জন্য। বাফেলো বাংলার দ্বিবর্ষপূতিতে তিনি বিশেষভাবে ধন্যবাদ জানান পত্রিকার সম্পাদক নিয়াজ মাখদুমকে। তার দীর্ঘ সাংবাদিকতা জীবনের হাত ধরে বাফেলো বাংলার আগমনকে। এবিসিবির পক্ষ থেকে প্রাঞ্জল শুভেজ্ঞা জ্ঞাপন করা হয় সকল কলাকুশলীদের। এছাড়াও অন্যান্য আলোচ্য সূচির বিবরণ তুলে ধরেন সকলের জ্ঞাতার্থে। সভাপতি তার সমাপনী বক্তব্যে আগত পিঠা উৎসবকে সামনে রেখে সকলের সহযোগিতা কামনা করেন। সভায় উপস্থিত সকলের জন্য ছিল চা-চক্রের বিশেষ ব্যবস্থা।

bn_BDBengali