Sunday, June 20, 2021


মুনা চিলড্রেন ট্যালেন্ট শো ২০১৯ কমিউনিটির স্বত:স্ফূর্ত অংশগ্রহণ

By বাফেলো বাংলা , in Buffalo Bangla Events , at ডিসেম্বর 13, 2019

বাফেলোবাংলা রিপোর্ট: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মাঝে অনুষ্ঠিত হল মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা, মুনা’র চিলড্রেন ট্যালেন্ট শো ২০১৯। গত ১১ নভেম্বর সোমবার অনুষ্ঠিত এ ট্যালেন্ট শো’ প্রতিযোগিতায় প্রায় দু’শ শিশু-কিশোর অংশগ্রহণ করে। শিশু-কিশোরদের প্রতিযোগিতা তাদের পিতা-মাতা ও অভিভাবকরা প্রাণ ভরে উপভোগ করেন।অভিভাবকদের কেউ কেউ আবার কখন এ ধরনের ট্যালেন্ট শো’র আয়োজন করা হবে তা জানতে চান। সুন্দর একটি উদ্যোগ নেয়া হয়েছে বলে মন্তব্য করেন অনেকে।

মুসলিম উম্মাহ অফ নর্থ আমোরিকা বাফেলো ইস্ট এবং ওয়েস্ট চ্যাপ্টার আয়োজিত উক্ত ট্যালেন্ট শো প্রতিযোগিতার মূল দায়িত্বে ছিলেন লায়লা নূর। সার্বিক ভাবে সহযোগিতা করেন- সোনিয়া ইসলাম, আসিয়া কাজল, ফেরদৌস আরা বেগম ও সালমা আফরোজ।অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মিসেস ফারজানা ও রূপা।

সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত অনুষ্ঠিত এ ট্যালেন্ট শো’র প্রতিযোগিতা সর্বমোট ৮টি গ্রুপে অনুষ্ঠিত হয়। প্রি-কে থেকে সিক্স গ্রেড পর্যন্ত ছাত্র-ছাত্রীরা কোরআন তেলাওয়াত, নাশিদ, আর্ট, কালারিং, কোরাস সঙ্গীত, ড্রামা, কুইজ, স্পীচ, প্রফেট স্টোরি সহ আরো অন্যান্য বিষয়ে প্রতিযোগিতায় অংশ নেয়। জাজ ছিলেন- মায়মুনা, মুনাশসারা, বুশরা, সুমাইয়া, আমাতুল্লাহ, মানসুরা প্রমুখ।

মৌসুমের প্রথম তুষার পাতের মধ্যে সকাল থেকে উৎসাহী অভিভাবকগণ তাদের সন্তানদের নিয়ে সকাল থেকে অনুষ্ঠান সমাপ্তি পর্যন্ত উপভোগ করেন মুনার চিলড্রেন ট্যালেন্ট শো ২০১৯। প্রতি বিভাগে তিনটি করে পুরস্কার থাকলেও সকল প্রতিযোগীকে সান্তনা পুরস্কার দেয়া হয়। একটি সফল ও সুন্দর অনুষ্ঠানের আয়োজন করায় অভিভাবকদের পক্ষ থেকে সন্তোষজনক অভিব্যক্তি লক্ষ্য করা যায়।

সমাপনী বক্তব্যে অনুষ্ঠানের মূল পরিচালক লায়লা নূর শিশু-কিশোরদের একটি রুচিকর এবং ধর্মীয় অনুভূতিতে উৎসাহদানকারী অনুষ্ঠান সফল করতে সহযোগিতা করার জন্য সবাইকে ধন্যবাদ জানান। আগামীতে মুনা’র পক্ষ থেকে এধরনের আরো অনুষ্ঠান করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। অবশেষে দোয়ার মাধ্যমে মুনা চিলড্রেন ট্যালেন্ট শো ২০১৯’র সমাপ্তি ঘোষণা করা হয়। সবশেষে সবাইকে পিজ্জা ও ড্রিংস পরিবেশন করা হয়।

error

Enjoy this blog? Please spread the word :)

bn_BDBengali
en_USEnglish bn_BDBengali