Friday, May 7, 2021


সার্বাধিক সেবা নিয়ে মাল্টি সার্ভিস শুরু করতে যাচ্ছে করিম ও মিজান

By বাফেলো বাংলা , in Blog Buffalo Bangla , at জানুয়ারী 7, 2020

বাফেলোবাংলা রিপোর্ট: বাফেলো’তে বাংলাদেশী কমিউনিটির জনপ্রিয় মুখ ফজলুল করিম রনি ও মিজানুর রহমান সর্বাধিক সেবা নিয়ে মাল্টি সার্ভিস প্রতিষ্ঠান চালু করতে যাচ্ছেন।ইতিমধ্যেই ৮৫৯ ফিলমোর এভিনিউ’তে ‘এক্সপ্লোর ইন্টারন্যাশনাল’ মাল্টি সার্ভিস নামে অফিসিয়াল কার্যক্রম শুরু করেছে। কয়েকদিনের মধ্যেই আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হবে বলে আশা করছেন প্রতিষ্ঠানটির কর্মকর্তারা।
এটি বাফেলো’তে সর্বপ্রথম বাংলাদেশী প্রতিষ্ঠান, যা এক ছাতার নিচে সর্বাধিক সেবা নিয়ে যাত্রা শুরু করতে যাচ্ছে। তাদের সার্ভিসগুলোর মধ্যে রয়েছে- ট্যাক্স রিটার্ন ফাইলিং, ইমিগ্রেশন, অটো ইন্সুরেন্স, হোম ইন্সুরেন্স, কমার্সিয়াল ইন্সুরেন্স, মানি ট্রান্সফার, এয়ারলাইন্স টিকেট, ইউপিএস, ফিডেক্স ও ডিএসএল সার্ভিস, ফোন, ফ্যাক্স, ফটোকপি, স্ক্যান, পাসপোর্টের ছবি, পানি, কারেন্ট ও গ্যাস বিল ইত্যাদি। এছাড়াও হেলথ ইন্সুরেন্সের সম্পর্কে ফ্রি পরামর্শ ও যাবতীয় সহযোগিতার ব্যবস্থা থাকবে।
উল্লেখ্য, ফজলুল করিম রনি ও মিজানুর রহমান বাফেলো’তে দীর্ঘদিন ধরে সামাজিক কর্মকান্ডের সঙ্গে জড়িত। মূলধারা থেকে শুরু করে বাংলাদেশী কমিউনি-টির সব অনুষ্ঠানে করিম ও মিজানের সরব উপস্থিতি দেখা যায়।

ফজলুল করিম জানান, বাফেলো’তে দিন দিন বাংলাদেশী প্রতিষ্ঠান বাড়ছে। তবে সব ধরনের সেবা নিয়ে মাল্টি সার্ভিসের অভাব রয়েছে। সে চিন্তা মাথায় রেখে আমরা ‘এক্সপ্লোর ইন্টারন্যাশনাল’ মাল্টি সার্র্ভিসের মাধ্যমে সেবার প্রতিশ্রুতি দিয়ে কার্যক্রম শুরু করতে যাচ্ছি।
মিজানুর রহমান জানান, ট্যাক্স রিটার্ন ফাইল ও ইমেগ্রেশনসহ প্রয়োজনীয় কাজে বাংলাদেশীরা এখনো নিউইয়র্ক সিটিতে যান। এখন থেকে বাফেলো’তে ‘এক্সপ্লোর ইন্টারন্যাশনাল’ মাধ্যমে সব ধরনের সেবা পাবেন তারা। এজন্য আমাদের মাল্টি সার্ভিসে ৬ জনের অভিজ্ঞ টিম রয়েছেন। প্রতিষ্ঠানের পরিচালক হিসেবে রয়েছেন- ফজলুল করিম রনি, মিজানুর রহমান ও রোজি কবির। এছাড়া সহযোগীতায় রয়েছেন- ইরফান কবির, কোহিনুর আক্তার ও আসমা রহমান।
Office Address: 859 Fillmore Ave, Buffalo, NY 14212

error

Enjoy this blog? Please spread the word :)

bn_BDBengali
en_USEnglish bn_BDBengali