Friday, May 7, 2021


‘১৮ জানুয়ারী ব্রাইয়ান ভলম্যানকে বিআইসিসি’তে সংবর্ধনা’ বাফেলো সিটি কাউন্সিলম্যানদের শপথ গ্রহণ

By বাফেলো বাংলা , in Blog Politics , at জানুয়ারী 7, 2020

বাফেলোবাংলা রিপোর্ট: বাফেলো সিটি কাউ-ন্সিলম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত ১ জানুয়ারী বুধবার কাউ-ন্সিলম্যানরা শপথ গ্রহণ করেন। শুধু ফিলমোর ডিস্ট্রিক থেকে নির্বাচিত কাউন্সিলম্যান মিসেল নাওয়াস্কি এবং লবজই ডিস্ট্রিকের কাউন্সিল-ম্যান ব্রাইয়ান ভলম্যান শপথ বাক্য পাঠ করেন। বাকী ৭ জন পুনর্নির্বাচিত হওয়ায় শপথ গ্রহণ প্রয়োজন হয়নি। শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- কাউন্টি কোর্ট জাজ সোয়ে ম্যাক্সওয়েল বার্নেস, সিনেটর টিম কেনেডি, এ্যাসেম¦লী মেম্বার সেইন রায়ান, কারেন ম্যাকমহন ও রিস ফনটানা প্রমূখ।বাংলাদেশী কমিউনিটি থেকে উপস্থিত ছিলেন এবিসি’র কর্মকর্তা মিজানুর রহমান, বাফেলো মুসলিম কমিউনিটির আশফাক চৌধুরী, সামাজিক সংগঠন বাফেলো দেশী থেকে নুরুল করিম ও মুরাদ হক প্রমূখ।এছাড়াও বাফেলো বাংলা’রা প্রতিনিধি হিসেবে ফজলুল করিম উপস্থিত ছিলেন।এছাড়াও ডিস্ট্রিক্ট কাউন্সিল লিয়াজোঁ শাহী চৌধুরী সহ বাংলাদেশী কমিউনিটির অন্যান্যরা উপস্থিত ছিলেন। শপথ গ্রহণ অনুষ্ঠান বাফেলো বাংলার ফেইসবুক পেইজে লাইভ সম্প্রচার করা হয়।
পুনর্নির্বাচিত কাউন্সিলম্যানরা হলেন-মাস্টেন ডিস্ট্রিকের ইউলেসেস ওইনগো, ইউনিভার্সিটি ডিস্ট্রিকের রাশিদ ওয়াট, নায়াগ্রা ডিস্ট্রিকের ডেভিড রিভারা, সাউথ ডিস্ট্রিকের ক্রিসটোফার স্কেনলন, নর্থ ডিস্ট্রিকের যোসেফ গ্লোমবেক, দেলোয়ার ডিস্ট্রিকের জয়েল ফেরোলেটু এবং ইলিকট ডিস্ট্রিকের দারিউস প্রিডজেন।
উল্লেখ্য, গত ৫ নভেম্বর সিটির সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এরপর ২৯ নভেম্বর অফিসিয়ালি ফলাফল করা হয়। ২০২০ সালের প্রথম দিন শপথ গ্রহণের মধ্য সিটির কমন কাউন্সিলের কার্যক্রম শুরু হয়। নির্বাচিতরা সবাই ডেমোক্রেট দল থেকে বিজয়ী হয়েছেন।অনুষ্ঠান শেষে সবাইকে বিভিন্ন ধরনের খাবার পরিবেশন করে। সাথে সাথে বাংলাদেশী কমিউনিটি সহ সকল মুসলমানদের জন্যেও হালাল ফুড সার্ভ করা হয়।
ব্রাইয়ান ভলম্যানকে সংবর্ধনা দিবে বিআইসিসি: আগামী ১৮ জানুয়ারী শনিবার সন্ধ্যায় লবজই ডিস্ট্রিকের কাউন্সিলম্যান ব্রাইয়ান ভলম্যানকে বাফেলো ইসলামিক কালচারাল সেন্টার (বিআইসিসি)।বাংলাদেশী কমিউনিটির অধিকাংশ লোকজনের বসাবাস লবজই ও ফিলমোর ডিস্ট্রিকে। বিশেষ করে ব্রাইয়ান ভলম্যানের জন্য বাংলাদেশী কমিউনিটি ঐক্যবদ্ধভাবে কাজ করেছে। তাই ভলম্যানকে সংবর্ধনার মাধ্যমে কমিউনিটির সঙ্গে সম্পর্ক আরো শক্তিশালী হবে বলে মনে করছেন সংশ্লিষ্ট ব্যক্তিরা। তাই সংবর্ধনা অনুষ্ঠানে সবাইকে উপস্থিত থাকার অনুরোধ করা হয়েছে।

error

Enjoy this blog? Please spread the word :)

bn_BDBengali
en_USEnglish bn_BDBengali