Saturday, January 22, 2022


রবিবার ওয়েস্টার্ন নিউ ইয়র্কের জন্য ‘উইন্টার ওয়েদার এডভাইজারি’ জারি করা হয়েছে

By বাফেলো বাংলা , in Blog Buffalo Winter , at নভেম্বর 30, 2019

বাফেলো বাংলা ডেস্ক: শীতকালীন আবহাওয়ার পরামর্শটি ওয়াইমিং, চাউতাউকা, ক্যাটারাউগস, অ্যালেগেনি এবং দক্ষিণ এরি কাউন্টিগুলিতে রবিবার সকাল ১ টা থেকে দুপুর ১ টা অবধি প্রযোজ্য এবং নায়াগ্রা, অরলিন্স, জেনেসি এবং উত্তর এরি কাউন্টিগুলির জন্য রবিবার সকাল ৪ টা থেকে সন্ধ্যা ৬ টা অবধি।

ছুটির উইকএন্ডে শুরু হয়েছে কিছু বৃষ্টির মধ্য দিয়ে এবং এটি শেষ হবে একই ভাবে। পার্থক্য টা এখানে বুধবার যেমন বাতাস ছিল তেমন বাতাস থাকবে না। কিন্তু শনিবার সন্ধ্যা থেকে তুষার পাত বা আইস বৃষ্টি হতে পারে।

শনিবার শান্ত আবহাওয়া আশা করা হচ্ছে। তবে তাপমাত্রা ৩০ এর দশকে থাকবে। শনিবার রাতে, নিম্নচাপের অন্য একটি অঞ্চল থেকে ওয়েস্টার্ন নিউ ইয়র্কের কাছাকাছি আসার কারণে তাপমাত্রা হিমাঙ্কের নীচে নেমে আসবে।

তাপমাত্রা যথেষ্ট শীতল হবে যে তুষার পাত শনিবার রাত থেকে রবিবার সকাল পর্যন্ত চলতে পারে। তবে, রবিবারের দিন উষ্ণ বাতাস রাজ্যে প্রবেশ করবে বলে আশা করা হচ্ছে। উষ্ণ বায়ু কত দ্রুত পৌঁছে তার উপর ভিত্তি করে রবিবার কেমন বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

এই মুহুর্তে, আমরা বিশ্বাস করি যে উষ্ণ বাতাস তুষারকে বরফে স্থানান্তরিত করবে এবং তারপরে অবশেষে রবিবার দিন বৃষ্টি হবে। বৃষ্টির এই তাত্ক্ষণিক পরিবর্তন রবিবার ভ্রমণের উদ্বেগকে সহজ করবে। যদি শীতল বাতাসটি সরে যেতে ধীর হয় তবে রবিবার তুষার এবং বরফটি আরও খানিকটা দীর্ঘ আটকাতে পারে। আবার, এখনই আমরা অনুভব করি বৃষ্টিপাতের দ্রুত পরিবর্তন ঘটবে।

bn_BDBengali